spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৪৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর ২২তম বিশেষ সাধারণ সভা ও ৩৭তম বার্ষিক সাধারণ সভা...

ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর ২২তম বিশেষ সাধারণ সভা ও ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত





প্রথমবারের মত ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ন্যাশনাল ব্যাংক লিমিটেড- এর ৩৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডারবৃন্দ ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে এই বার্ষিক সাধারণ সভা আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের উদ্যোক্তা পরিচালক, বীর মুক্তিযোদ্ধা ও ব্যাংকের চেয়ারম্যান জনাব জয়নুল হক সিকদার।

সাধারণ সভায় ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর পরিচালক মিসেস মনোয়ারা সিকদার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন মিসেস পারভীন হক সিকদার এমপি, পরিচালকবৃন্দ আলহাজ¦ খলিলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, রিক হক সিকদার ও মাবরুর হোসেন, স্বতন্ত্র পরিচালক মোঃ নাইমুজ্জামান ভূইয়া মুক্তা, ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ও কোম্পানি সচিব এ.এস.এম. বুলবুল, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, নিরীক্ষক প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ প্রায় ৪০০ জন শেয়ারহোল্ডার ডিজিটাল মিডিয়ার সাহায্যে সভায় অংশ নেন। বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের হিসাবের ভিত্তিতে ০৫% স্টক ডিভিডেন্ড ও ০৫% নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সকলের উপস্থিতিতে সকাল ১১.১৫ মিনিটে ব্যাংকের ২২তম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে; যেখানে ব্যাংকের অনুমোদিত মূলধন ৩০০০ কোটি টাকা থেকে ৫০০০ কোটি টাকায় উন্নীত করা হয়। সকাল ১১.৩০ মিনিটে ব্যাংকের ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। তথ্য প্রযুক্তি সেবা গ্রহণের মাধ্যমে ব্যাংকের এ আয়োজনে অংশগ্রহণ করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসায় সকলকে ধন্যবাদ জানিয়ে ব্যাংকের চেয়ারম্যান মহোদয় বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত