spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:২৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদরাতে ট্রলার ভাড়া করে নদীর মাঝে জুয়া খেলা হোমনায় সাত জুয়াড়ির অর্থদন্ড

রাতে ট্রলার ভাড়া করে নদীর মাঝে জুয়া খেলা হোমনায় সাত জুয়াড়ির অর্থদন্ড





হোমনায় সাত জুয়ারিকে অর্থ দন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমন দে গতকাল সোমবার রাতে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের কাউয়ারটেক এলাকার তিতাস নদীতে মোবাইলকোর্ট পরিচালনা করে সাত জুয়াড়ির প্রত্যেককে ২ হাজার টাকার করে মোট ১৪ হাজার টাকার অর্থদন্ড দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার চরের গাঁ গ্রামের মৃত মুনছর আলীর ছেলে গিয়াস উদ্দিন (৫৫), বাগমারা গ্রামের ওমর আলীর ছেলে সাইফুল ইসলাম (২০), বাবুল মিয়ার ছেলে হৃদয় (২০), হরিদাসের ছেলে হৃদয় দাস (২১), হোমনা ফকির বাড়ির জামাল মিয়ার ছেলে সুমন মিয়া (৩৫), হোমনা পূর্ব পাড়ার আবদুল লতিফের ছেলে পলাশ (২৬) ও মো. জালালের ছেলে রবিন (২২)। উপজেলা নির্বাহী অফিসার রুমন দে বলেন, ইঞ্জিন চালিত ট্রলার ভাড়া করে নদীর মাঝে গিয়ে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত নয়টার দিকে নদীতে মোবাইলকোর্ট পরিচালনা করে ঘটনার সত্যতা পাওয়া যায়।পরে অপরাধীরা তাদের দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থণা করলে মোবাইলকোর্টের বঙ্গীয় প্রকাশ, জুয়া আইন ১৮৬৭ মোতাবেক তাদেরকে উপরোক্ত সাজা দেয়া হয়।

বার্তা প্রেরক
মো.কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত