spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:২২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদমেহেরপুর পৌর মেয়র রিটনের হস্তক্ষেপে জিয়ালা বিলের পানি অপসারণ

মেহেরপুর পৌর মেয়র রিটনের হস্তক্ষেপে জিয়ালা বিলের পানি অপসারণ





মেহেরপুর পৌর এলাকার কালাচাঁদপুর জিয়ালা খালের পানি দীর্ঘ প্রতীক্ষার পর অপসারণ করা শুরু হয়েছে। মঙ্গলবার বিকেল থেকে মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনের নির্দেশনায় জিয়ালা খালের বাঁধ অপসারণ কাজের শুরু করা হয়েছে। এর আগে সেখানে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন, শাকিল রাব্বি ইভান, নুরুল আশরাফ রাজিব, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম প্রমূখ। পরে জিয়ালা বিলের পানি অপসারণ করার লক্ষ্যে বাঁধ কেটে দেন।
উল্লেখ্য, মেহেরপুরের কতিপয় ব্যক্তিরা জিয়ালা বিলে বাঁধ দিয়ে সেখানে মাছ চাষ করার ফলে কালাচাঁদপুর ও উজলপুর মাঠের প্রায় এক হাজার বিঘা জমির চাষাবাদে ব্যাঘাত সৃষ্টি হয়। বাঁধ দিয়ে  মাছ চাষ করার ফলে এলাকার চাষীরা ক্ষতিগ্রস্থ হচ্ছিল, এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিল ওই বাঁধ অপসারণ করে আবাদি জমিতে চাষাবাদ করার। শেষ পর্যন্ত পৌর মেয়রের হস্তক্ষেপে বাঁধ অপসারণ করার পর জিয়ালা বিলের পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দেওয়ায় এলাকাবাসীর আবাদি জমিতে চাষাবাদ করার সুযোগ পেয়ে এলাকাবাসীর আনন্দ প্রকাশ করেন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত