spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:১০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রার্থী বিজয়ী

ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রার্থী বিজয়ী


অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ৪নং আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের শূন্য আসনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোটাররা স্ব-স্ব কেন্দ্রে ভোট দিতে যান। সকাল দিকে উপস্থিতি কম থাকলেও,বেলা বাড়ার সাথে সাথে উপস্থিতি কিছুটা বেশি লক্ষ্য করা যায়।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীন ভাবে চলে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচন চলাকালীন কোন ভোট কেন্দ্রে অনিয়ম বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে জুবের আলম কবীর রুপক ৪৮৪৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী জসীম উদ্দিন চশমা প্রতীকে পেয়েছেন ৪৬৯৩ ভোট, মিজানুর রহমান আনারস প্রতীকে ৪৬৮৫ ভোট,বিএনপি মনোনীত প্রার্থী আমিনুল ইসলাম মনি ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২১৭৪ ভোট এবং আবুল কালাম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৯৮৮ ভোট।

নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে একজন করে এসআই, প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম, বিজিবি সদস্য এবং RAB নিয়োজিত ছিল।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হাসান মোহাম্মদ ইমরান জানান, এই ইউনিয়নে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ছিলো ১২টি, মোট ভোটার সংখ্যা-২৭৬৬৭ জন। তার মধ্যে ১৮৬০৭ জন ভোটার সরাসরি ভোটকেন্দ্রে ভোট প্রদান করেন। যা মোট ভোটারের শতকরা ৬৭.২৫ ভাগ। সেখান থেকে ২২২ টি ভোট বিভিন্ন কারণে বাতিল করা হয়।

প্রসঙ্গত,এই ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন কিছুদিন পূর্বে মারা যান। এরপর নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় আজ ২০ অক্টোবর মঙ্গলবার ইউনিয়নটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

বার্তা প্রেরক
আজহারুল ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত