spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৩৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদকরোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা বিষয়ক বৈঠক টাকার অভাবে চিকিৎসা থেমে থাকবে না...

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা বিষয়ক বৈঠক টাকার অভাবে চিকিৎসা থেমে থাকবে না – সিভিল সার্জন, নরসিংদী


নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম বলেছেন, টাকার অভাবে কোনো গরীব রোগীর চিকিৎসা থেমে থাকবে না। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আগাম সতর্কতা ও প্রস্তুতি বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে গতকাল বুধবার নরসিংদী সিভিল সার্জন অফিসে আয়োজিত এক বৈঠকে তিনি এ কথা বলেন।

সিভিল সার্জন ডা. মোঃ নুরুল ইসলাম জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নরসিংদী স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হয়েছে। এজন্য সবার সহযোগিতা, সচেতনতা এবং সতর্কতার প্রয়োজন। তিনি জানান, নরসিংদীর সকল সরকারি-বেসরকারি ক্লিনিকে ‘নো মাস্ক, নো সার্ভিস সিস্টেম চালু করা হয়েছে। এছাড়া, অন্য সকল সরকারি প্রতিষ্ঠানে ‘নো মাস্ক, নো এন্ট্রি’ সিস্টেম চালু করা হয়েছে। তিনি সকলকে ঘরের বাহিরে গেলে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ মন্টি, সিনিয়র সহ-সভাপতি এ.কে ফজলুল হক, কোষাধ্যক্ষ মোঃ সেলিম মিয়া এবং সিভিল সার্জন অফিসের ডা. মোঃ আবু কাউসার সুমন, ডা. মুন্নী দাস, ডা. মোঃ নাসিম আল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন ভ’ইয়া প্রমুখ।

উল্লেখ্য যে, নরসিংদীতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৪৪ জন প্রাণ হারিয়েছেন। এরমধ্যে, নরসিংদী সদরে ২৫ জন, পলাশে ২ জন, শিবপুরে ৩ জন, রায়পুরায় ৬ জন, বেলাবতে ৬ জন এবং মনোহরদীতে ২ জন।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত