spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৪৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদকু-প্রস্তাবে রাজি না হওয়াই বাড়ি ছাড়া করার হুমকি বিচার দাবি করে ভুক্তোভোগির...

কু-প্রস্তাবে রাজি না হওয়াই বাড়ি ছাড়া করার হুমকি বিচার দাবি করে ভুক্তোভোগির সংবাদ সম্মেলন





মেহেরপুরের গাংনী উপজেলার আড়পাড়া গ্রামের এক যুবতীকে কু-প্রস্তাব দেয় ঐ গ্রামের মৃত আওলাদ আলির ছেলে মোঃ শমসের আলি। তার ঐ কুপ্রস্তাবের প্রতিবাদের কথা ভুক্তোভোগি যুবতী শাহানাজ খাতুন তার পিতা রবিউল ইসলামকে জানালে গ্রামের লোকজন ও আত্মীয়সজন নিয়ে তাকে সাবধান করে দেওয়া হয়।
এই সাবধান করার কারণে বিভিন্ন সময় সে আমাকে বাড়ি ছাড়াসহ প্রাণ নাশের হুমকি দেয়।
এমনই অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন ভুক্তোভোগি যুবতী ও তার পরিবার। বুধবার (২১-১০-২০২০ ইং) তারিখে গাংনীতে এক আত্মীয়র বাড়িতে সংবাদ সম্মেলনে ভুক্তোভোগি নারী আরও বলেন। লম্পট চরিত্রের শমসের আলি বিভিন্ন সময় স্থানীয় বিচার শালিসে পরাজিত হওয়ার পর আমার পরিবারকে সর্বশান্ত করার জন্য জাল স্বাক্ষর করে সাড়৯ লক্ষ টাকা ধার নিয়েছি বলে দাবি করে আদালতে মিথ্যা মামলা করেছে।
এছাড়াও সে বিভিন্ন সময় বাড়ি ছাড়ার হুমকি ধামকি দিয়ে আসছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার চরিত্র অত্যান্ত খারাপ। লম্পট প্রকৃতির লোক তার কথায় রাজি না হওয়াই সে এ ধরণের মিথ্যা মামলা করে আমাদের বাড়ি ছাড়া সহ হত্যার হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে গাংনী থানায় একটি জিডি করা হয় যার নং- ৯৭১ তাং-২১-১০-২০২০ ইং।
তিনি বলেন, জাল স্বাক্ষর করে টাকা আদায়ের প্রতিবাদে মেহেরপুর আদালতে একটি মামলা করা হয়েছে যারনং- সিআর ২৯৬/২০২০।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন এর আগেও এ বিষয় নিয়ে গাংনী থানাসহ স্থানীয় ইউনিয়ন পরিষদে শালিস হয় তাতে সে হেরে যায়।
সাংবাদিকদের মাধ্যমে তিনি সুষ্ঠ শমসের আলির সুষ্ঠ বিচার দাবি করেন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত