spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদস্কুল ভ্যান চালক গ্রেপ্তার ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

স্কুল ভ্যান চালক গ্রেপ্তার ছাত্রীকে ধর্ষণ চেষ্টা





বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের চেষ্টার অভিযোগে করা মামলায় সোনাউদ্দীন (৪৪) নামে ব্যাটারি চালিত অটোভ্যান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোনাউদ্দীন উপজেলার রানডিলা গ্রামের স্বর্ণকার পাড়ার সোলায়মান আলীর ছেলে।

 

জানা গেছে, রানডিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী (১২) বুধবার সকাল ৮টার দিকে পাশের একটি মাদ্রাসায় লেখাপাড়া শেষে বাড়িতে ফিরছিল। এসময় সোনাউদ্দীন তার অটোভ্যান নিয়ে ওই রাস্তা দিয়ে যেতে থাকেন। পথিমধ্যে দু’জনের দেখা হয়। এসময় সোনাউদ্দীন তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে কৌশলে স্কুলছাত্রীকে অপহরণ করে অটোভ্যানে তুলে নিয়ে যায়।

 

সারা দিন বিভিন্নস্থানে ঘোরাফেরা করে সন্ধ্যার দিকে বাড়ির দিকে রওনা দেয় তারা। সিরাজগঞ্জ জেলার ব্রহ্মগাছা বাজার এলাকার পাশে রাত ৮টার দিকে পৌছে কটি নির্জনস্থানে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসার আগেই সোনাউদ্দীন পালিয়ে যায়। তখন ভ্যান চালকের হাত থেকে ছাড়া পেয়ে স্কুলছাত্রী বাড়িতে ফিরে আসে।

সংবাদ পেয়ে পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে সোনাউদ্দীনকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে। এছাড়া স্কুলছাত্রীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। এই ঘটনায় শিশু শিক্ষার্থীর মা বাদি হয়ে বৃহস্পতিবার বিকেলের তার মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সোনাউদ্দীনের নামে মামলা দায়ের করেন।

 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, মেয়েটিকে নিয়ে সোনাউদ্দীন  বিভিন্ন স্থানে ঘোরাফেরা শেষে রাতে তাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ তদন্তে সত্যতা পাওয়া গেছে। এছাড়া সোনাউদ্দীন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব ঘটনার কথা স্বীকার করেছে।

বার্তা প্রেরক
ফজ‌লে রাব্বী মানু
ধুনট (বগুড়া) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত