spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৩০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদদিনাজপুরের বিরামপুরে   অনুষ্ঠিত হল বিরামপুর ব্লাড ব্যাংক গ্রুপ এর সৌজন্যে আয়োজিত ফ্রী...

দিনাজপুরের বিরামপুরে   অনুষ্ঠিত হল বিরামপুর ব্লাড ব্যাংক গ্রুপ এর সৌজন্যে আয়োজিত ফ্রী ব্লাড টেস্ট ক্যাম্পেইন





গত ১০ই মে ২০২০ Birampur Blood Bank ফেইসবুক গ্রুপ যাত্রা শুরু করে স্বেচ্ছায় রক্তদানকারীদের নিয়ে একটি অনলাইন প্লাটফর্ম। এই ব্লাড ব্যাংক টিম-এর অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে জরুরী প্রয়োজনে রক্ত যোগান সম্ভব হয় খুবই অল্প সময়ে। আজ  ২৪ নভেম্বর, সকাল ১০টায় বিরামপুর পৌরসভা চত্বরে বিরামপুর ব্লাড ব্যাংক এর  সৌজন্যে একটি ফ্রী ব্লাড টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। আজকের ব্লাড ক্যাম্পেইনটি উদ্বোধন করেছেন উপস্থিত বিশেষ অতিথি-  উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পরিমল কুমার সরকার, এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ মুহতারিমা সিফাত।

আরো উপস্থিত ছিলেন বিরামপুর ব্লাড ব্যাংক এডমিন টিম এবং স্বেচ্ছাসেবক টিম, রক্তদাতাগন, সাংবাদিক, চিকিৎসক, শিক্ষক, ছাত্র ও বিভিন্ন পেশাজীবীর সন্মানিত অতিথিবৃন্দ। আজকের এই ফ্রী ব্লাড টেস্ট ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ৩০০ জনের রক্তের গ্রুপ বিনামূল্যে নির্ণয় করা হয়েছে। সকলের নাম ঠিকানা এবং নাম্বার সংরক্ষন করা হয়েছে। ব্লাড টেস্ট এর পাশাপাশি ফ্রী মাস্ক বিতরণ কর্মসূচি হয়েছে। মাস্ক বিতরণে সহযোগীতা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পরিমল কুমার সরকার। এবং সেনসরি রেসিডেনসিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্রী, সৈয়দা হুমায়রা ইসলাম রোজা।

আজকের ক্যাম্পেইনে সার্বিক সহযোগীতা করেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পরিমল কুমার সরকার জনাব মোঃ লিয়াকত আলী সরকার, মেয়র বিরামপুর পৌরসভা। ডাঃ মশিউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, ফুলবাড়ী এবং সত্ত্বাধিকারী, হাজী ক্লিনিক বিরামপুর। মেডিকেল টেকনিশিয়ানবৃন্দ। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন সংগঠনের প্রতিষ্ঠাতা প্রিন্স আরিয়ান।

বার্তা প্রেরক
মাসুদ রানা
বিরামপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত