spot_img
spot_img

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, দুপুর ২:২৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা, গ্রেপ্তারে দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা, গ্রেপ্তারে দাবিতে এলাকাবাসীর মানববন্ধন





মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার (৩১) ও তার সহযোগী ফয়সাল হাওলাদারের (২৩) বিরুদ্ধে এক গৃহবধুর ধর্ষনের চেষ্টার অভিযোগে মাদারীপুরে বিক্ষোভ মিছিল-মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত ধর্ষকের বিচার ও শাস্তির দাবিতে এ কর্মসূচি পালন করেছেন ধর্ষনের শিকারের স্বজন ও এলাকাবাসী। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে এর বিচারের দাবি জানিয়ে একটি স্মারকলিপি প্রদান করা হয়। মামলার এজাহার ও স্থানীয়রা জানায়, গত ২৭ নভেম্বর সকাল ১০টার দিকে ভূক্তভোগীর স্বামীর বাড়িতে না থাকায় আসামিরা গৃহবধুর ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে হাত পা বেধে ধর্ষনের চেষ্টা করে। এ সময় গৃহবধুর আত্ম-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে ভূক্তভোগী গৃহবধু ধর্ষনের চেষ্টার ঘটনায় ১ নভেম্বর মাদারীপুর সদর মডেল থানায় ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলার পরেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ার কারণে এর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেন ভূক্তভোগীর স্বজন ও এলাকাবাসী। মামলার আসামিরা মাঝে মধ্যেই গৃহবধুকে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো বলেও জানা যায়। এই ঘটনার পর থেকে আসামিরা পলাতক আছে।
সদর থানার ওসি মো. কামরুল হাসান মিঞা জানান, এই ঘটনায় আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। আশা রাখি খুব শীঘ্রই আটক করতে পারবো।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত