spot_img
spot_img

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:১৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনওগাঁয় প্রতারক চক্রের ৭ সদস্য পুলিশের হাতে গ্রেফতার

নওগাঁয় প্রতারক চক্রের ৭ সদস্য পুলিশের হাতে গ্রেফতার





নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে নিয়ে এসে আপত্তিকর ছবি তুলে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগে ৭ গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে নওগাঁ সদর মডেল থানায় পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া গ্রেপ্তাদের বিষয়ে সংবাদ সম্মেলন করেন। পরে বিকেলেই গ্রেপ্তার ৭ জনকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লার বাসিন্দা মো. টিটুর বাসার ভাড়াটিয়া বুলবুলি বেগম (২৩) মোবাইল ফোনে বিভিন্ন যুবকের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। এরপরে তিনি কৌশলে ভাড়াবাসায় প্রেমিকদের ডেকে নিয়ে আসেন। পরে ওই যুবকদের বিবস্ত্র করে ছবি তুলে তা ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে আসছিলেন বুলবুলি ও তার সহযোগীরা।

তিনি জানান, এরই ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে আত্রাই থানার বান্দাইখাড়া বাজার এলাকার আব্দুল খালেকের ছেলে মো. নাসির উদ্দিনকে ওই বাসায় ডেকে নিয়ে ঘরে আটকে রাখেন। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যার হুমকি দিতে থাকেন। এসময় ওই যুবককে বিবস্ত্র করে ওই চক্রের সদস্যরা ছবি তোলেন। পরে জিম্মি করে নাসির উদ্দিনের কাছে ৫ লাখ টাকা দাবি করে চক্রটি। এই অবস্থায় নাসির উদ্দিনকে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে টাকা পরিশোধ করতে বলে তারা। বিষয়টি পুলিশ সুপারকে জানানোর পর তার নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মো. রকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর থানার ওসি মো. সোহরাওয়ার্দী হোসেন ও ওসি( তদন্ত) ফয়সাল বিন আহসান পুলিশ ফোর্স নিয়ে শনিবার বিকালে বুলবুলি বেগমের ভাড়া বাসায় অভিযান চালান।

এ সময় পুলিশ প্রেমের ফাঁদে ফেলে চাদাবাজি চক্রের সদস্য জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার সরস্বতীপুর পুকুরপাড়া গ্রামের মো. বুলুর মেয়ে বুলবুলি (২৩), আত্রাই উপজেলার মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে মো. বাহাদুর শেখ ৩৮), তার স্ত্রী মোছা. মুক্তা (৩৮), চকবাড়িয়া বাউস্থাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে মো. ইদ্রিস আলী (৪৫), কাশিয়াপাড়া গ্রামের মো. আজিজুল হাকিমের ছেলে মো. আল আমিন (৩২), নবারের তাম্বু গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মোছা. মুন্নি বিবি (২৮) এবং সদর উপজেলার বাচাড়ীগ্রাম সোনার পাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. এনামুল হককে গ্রেপ্তার করে। সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, প্রাথমিক জিজ্ঞাসসাবাদে তারা দীর্ঘদিন ধরে এই তৎপরতা চালিয়ে আসছে বলে স্বীকার করেছেন। এই ঘটনায় মো. নাসির উদ্দিন বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
নওগাঁ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত