spot_img
spot_img

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৮:২১

প্রচ্ছদশীর্ষ সংবাদদুই গোল করে একটি করালেন রোনালদো

দুই গোল করে একটি করালেন রোনালদো





ক্রিস্টিয়ানো রোনালদোর হাত ধরে নতুন বছরে জয় দিয়ে শুরু করেছে জুভেন্তাস। সেরি আর ম্যাচে উদিনেজেকে ৪-১ গোলে হারানোর দিন নিজে দুই গোল করার পাশাপাশি একটি সতীর্থকে দিয়ে করিয়েছেন।বড়দিনের ছুটির আগে গত রাউন্ডে ফিওরেন্তিনার বিপক্ষে ৩-০ গোলে হেরেছিল জুভেন্তাস, চলতি আসরে যা ছিল তাদের প্রথম হার। এদিন ৩১তম মিনিটে জুভেন্তাসকে এগিয়ে নেন রোনালদো। বা দিক থেকে অ্যারন র‌্যামজির বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান বাড়ান চিয়েসা। রোনালদোর থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ইতালিয়ান মিডফিল্ডার। ৭০তম মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন রোনালদো। বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড। আসরের সর্বোচ্চ গোলদাতা ১১ ম্যাচে ১৪ বার পেলেন জালের দেখা।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে উদিনেজের হয়ে ব্যবধান কমান ডাচ ডিফেন্ডার মারভিন জিগেলার। যোগ করা সময়ে স্কোরলাইন ৪-১ করেন বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া দিবালা। ১৪ ম্যাচে সাত জয় ও ছয় ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠেছে জুভেন্তাস। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে উদিনেজে। এসি মিলান ১৫ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে। ইন্টার মিলান এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত