spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:৩৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদ'মনের বন্ধু' কে? Srabanti-র তৃতীয় স্বামী রোশনকে নিয়ে ফের গুঞ্জন

‘মনের বন্ধু’ কে? Srabanti-র তৃতীয় স্বামী রোশনকে নিয়ে ফের গুঞ্জন





শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সঙ্গে রোশন সিংয়ের সম্পর্ক নিয়ে তরজা অব্যাহত। কখনও নাম না নিয়েই রোশনকে তীব্র কটাক্ষ করেন অভিনেত্রীর ছেলে, আবার কখনও দুজনের সম্পর্ক নিয়ে পেজ থ্রির পাতা হয়ে উঠছে সরগরম। সবকিছু মিলিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের মন কষাকষির জেরে একের পর এক গুঞ্জন শুরু হচ্ছে টিনসেল টাউনে। এসবের মধ্যেই এবার রোশন যখন বন্ধুর নতুন ছবি শেয়ার করেন, তা দেখেও শুরু হয়ে যায় জোর চর্চা।

শুক্রবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে ‘ফ্রেন্ড অফ মাইন্ড’ (মনের বন্ধু) বলে মন্তব্য করেন রোশন। বন্ধুর সঙ্গে রোশনের ছবি দেখে গুঞ্জন শুরু হলেও, অভিনেত্রীর তৃতীয় স্বামী ইনস্টাগ্রামের কমেন্ট অপশন বন্ধ থাকায় সেখানে কাউকে কথা বলতে দেখা যায়নি। তবে রোশনের ফ্রান্ড অফ মাইন্ডের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়েও অনেকে বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত