spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৭:৪৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদপায়রা বন্দর হবে অর্থনীতির চালিকাশক্তি: নৌপ্রতিমন্ত্রী

পায়রা বন্দর হবে অর্থনীতির চালিকাশক্তি: নৌপ্রতিমন্ত্রী





বিশ্ব বাণিজ্যের সঙ্গে দেশকে সম্পৃক্ত করতে পায়রা বন্দরের কার্যক্রম গতিশীল করা হচ্ছে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, পায়রা বন্দর শুধু দক্ষিণাঞ্চল নয়, সমগ্র দেশের অর্থনীতির চালিকাশক্তি হিসেবে ভূমিকা রাখবে। শনিবার বিকেলে পায়রা সমুদ্রবন্দর জেটিতে জরুরি রক্ষণাবেক্ষণ ড্রেজিং কাজের উদ্বোধন করে এসব কথা বলেন নৌপ্রতিমন্ত্রী।

তিনি আরও বলেন, বেলজিয়ামের জান ডি নুলের মাধ্যমে পায়রা বন্দরের ড্রেজিং কাজ করা হচ্ছে। শিগগিরই বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় ক্যাপিটাল ড্রেজিং এবং রাবনাবাদ চ্যানেলে সেতুর নির্মাণকাজ শুরু হবে।উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর হুমায়ুন কল্লোল, ঠিকাদারি প্রতিষ্ঠান জান ডে নুলের প্রকল্প পরিচালক ইয়াংমইনস প্রমুখ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত