spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:১৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদনরসিংদীর রায়পুরা মেথিকান্দা স্টেশনে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবীতে মানববন্ধন

নরসিংদীর রায়পুরা মেথিকান্দা স্টেশনে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবীতে মানববন্ধন





নরসিংদীর রায়পুরায় মেথিকান্দা রেলওয়ে ষ্টেশনে বিরতি নেওয়া ঢাকাগামী সকল ট্রেন সমূহের আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে উপজেলার সর্বস্তরের জনগণের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা আফজাল হোসাইনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ইফতেখার আহমেদ ভূইয়া ইতু।

ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মেম্বার, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়, রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক রেজাউল করিম টুটুল, সমাজ সেবক মো: শাহাদাৎ হোসেন, আব্দুল্লাহ আল মাসুদ, নুরুল ইসলাম নুরু, মতিউর রহমান মতি, মো. নান্নু মিয়া, পৌরসভা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. পিন্টু মিয়া, মো. দিদারুল ইসলাম, নারী নেত্রী আফরিনা আসাদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. এরশাদ মিয়া উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠানে বক্তাগন বলেন, রায়পুরা উপজেলায় ৬টি রেলস্টেশন রয়েছে। প্রতিদিন শত শত লোক রেল পথে যাতায়াত করে থাকেন। বর্তমানে যে সকল ট্রেন মেথিকান্দা স্টেশনে বিরতী দেয় সেসকল ট্রেনে মাত্র ১৫ থেকে ২০টি টিকেট বরাদ্ধ রয়েছে। অথচ একমাত্র মেথিকান্দা স্টেশন থেকেইে প্রতিদিন কয়েকশত যাত্রী ঢাকাসহ বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকেন। আসন সংখ্যা সীমিত থাকার কারণে শত শত যাত্রী অনেক কষ্ট করে দাড়িয় থেকে যাতায়াত করে থাকেন। বক্তাগণ অবিলম্বে মেথিকান্দা স্টেশনে বিরতী দেয়া ট্রেন সমূহে আসন সংখ্যা বৃদ্ধি করার জন্য সংশ্লিষ্ট রেল কর্তৃপক্ষের নিকট আবেদন জানিয়েছেন।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত