spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:২৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদঠাকুরগাঁওয়ে ডিবি’র অভিযানে ২ সহস্রাধিক ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার !

ঠাকুরগাঁওয়ে ডিবি’র অভিযানে ২ সহস্রাধিক ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার !





ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ হাজার ৩২ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম। গ্রেফতার হওয়া মোঃ নিরব আলী (২৫) ও মোঃ বিপ্লব আলী (২৭) সম্পর্কে আপন ভাই। তারা বালিয়াডাঙ্গী থানাধীন ০৬নং ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মোঃ আব্দুল খালেক এর ছেলে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুস্পরঞ্জন দেবনাথ জানান, জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আজ দুপরের দিকে রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে অবস্থানকালে গোপন সংবাদে জানতে পেরে বালিয়াডাঙ্গী থানাধীন ০৬নং ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মোঃ আব্দুল খালেকের বাসায় অভিযান পরিচালনা করা হয়।

আভিযানিক দলটি কৌশল অবলম্বন করে নিরব ও বিপ্লব নামে দুইজনকে আটক করতে সক্ষম হয়।
এসময় নিরব আলীর হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৮টি নীল রংয়ের জিপার যুক্ত প্যাকেট থেকে (৮ী২০০) ১৬০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং বিপ্লব আলীকে জিজ্ঞাসাবাদকালে তার দেওয়া তথ্যমতে তার শয়নকক্ষের চৌকির নিচ থেকে আরও ৪৩২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ২০৩২ পিচ ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় ধৃত আসামী দ্বয়ের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১০(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বার্তা প্রেরক
অন্তর রায় প্রিন্স
ঠাকুরগাঁও প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত