spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:৫০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদউই এর ফেনী প্রতিনিধি নির্বাচিত হওয়ায় রাখীকে সংবর্ধনা

উই এর ফেনী প্রতিনিধি নির্বাচিত হওয়ায় রাখীকে সংবর্ধনা





বর্তমানে দেশিপণ্যের জন্য সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন এন্ড ই-কমার্স ফোরাম  (উই) এর ফেনী জেলা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় নারী উদ্যোক্তা মেহজাবীন রাখীকে সংবর্ধনা প্রদান করা হয়। গত শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হন উই এর সদস্যরা।

দেশিপণ্যের জন্য সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই) যা গত এক বছর ধরে দেশিপণ্যের জন্য কাজ করছে,নারী উদ্যোক্তাদের জন্য কাজ করছে। চলতি মাসের ৫ তারিখ দেশের সাতটি জেলাকে প্রথম পর্বে নির্বাচিত করা হয়েছে উই থেকে জেলা প্রতিনিধি নির্বাচনের জন্য এবং সেখানে ১ম নাম ছিল ফেনীর মেহজাবীন রাখীর।রাখী উই এর মডারেটর প্যানেলের মেম্বারও।

উইতে নিয়মিত কাজ করছেন ফেনীর প্রায় ৮০-৯০ জন নারী উদ্যোক্তা। ফেনীর দেশিপণ্যের উদ্যোক্তারা রাখীকে অভিনন্দন জানাতে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। উই এর ফেনীর নিয়মিতদের প্রায় ৩০জন সদস্য এই অনুষ্ঠানে অংশ নেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা, স্মারক দিয়ে ও কেক কেটে আনন্দ উদযাপন করেন তারা।

অনুষ্ঠান শেষে রাখী ধন্যবাদ জ্ঞাপন করেন সবার প্রতি এবং উই এবং ই-ক্যাবের ফাউন্ডার প্রেসিডেন্ট রাজিব আহমেদকে এই প্রাপ্তির কৃতিত্ব দেন।এরপর তিনি উদ্যোক্তাদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং বলেন দেশিপণ্যের সুদিন চলে এসেছে তাই এখন সময় নিজের পণ্যকে উপস্থাপন ও প্রচারের।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত