spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:৫৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদমানিকগঞ্জ থেকে নিখোঁজ সাভার থেকে লাশ উদ্ধার 

মানিকগঞ্জ থেকে নিখোঁজ সাভার থেকে লাশ উদ্ধার 





সাভারের বিরুলিয়ায় কুমারখোদা আবাশ্রান এলাকায়  ব্রীজের নিচ থেকে হাত বাঁধা অবস্থায় ফজলুল হক (৫০) নামের এক সাবেক সেনা সদস্যের লাশ  উদ্ধার করেছে পুলিশ ৷ রোববার (২৪ জানুয়ারি সকালে বিরুলিয়া ফাড়ির ইনচার্জ অপৃর্ব দত্ত লাশটি উদ্ধার করে।

নিহত ফজলুল হক মানিকগঞ্জ জেলার শিবালয় থানার রাহতপুর গ্রামের মৃত আমিন উদ্দিন মোল্লার ছেলে। তিনি পপুলার ইনসুরেন্সের মালিকের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন । এছাড়া গত চার বছর আগে সেনা সদস্য থেকে অবসরে যান।

পুলিশ জানায়, গতকাল (২৩ জানুয়ারি) বিকালে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে বের হয়ে  নিখোঁজ হয় । রাতে তার পরিবার ফজুলর ফোন বন্ধ পায়। পরে আজ সকালে বিরুলিয়ার ওই স্থান থেকে তার হাত বাঁধা ও মুখে কাপর গোজা অবস্থায় লাশ  পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ  উদ্ধার করে। এবং পরিচয় সনাক্ত করে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম  বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে একটি মামলা দায়েরও প্রস্তুতি চলছে।

বার্তা প্রেরক
আল মামুন
নিজস্ব প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত