শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, সকাল ৯:৩১

প্রচ্ছদ শীর্ষ সংবাদ ফেনীতে শিল্পকলা একাডেমির ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব অনুষ্ঠিত 

ফেনীতে শিল্পকলা একাডেমির ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব অনুষ্ঠিত 





ফেনীতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বসন্ত উৎসব অনুষ্ঠিত  হয়েছে।শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: গোলাম জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি মো: ওয়াহিদুজজামান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,বাঙালির রয়েছে হাজার বছরের ঐতিহ্যবাহী ও সমৃদ্ধ সংস্কৃতি। আমাদের গৌরবময় ইতিহাসকে শিল্পরূপে নতুন প্রজন্মের কাছে উপস্থাপন করতে পারে শিল্প – সংস্কৃতি।যে জাতি নিজেদের শিল্প – সংস্কৃতি যত বেশি ধারন ও লালন করে,সে জাতি তত বেশি উন্নত। তিনি আরো বলেন,সংস্কৃতির দিক থেকে ফেনী জেলা অনেক এগিয়ে।ফেনী থেকে অনেক স্বনামধন্য শিল্পীর সৃষ্টি হয়েছে।

এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার জান্নাত আরা যুথি। সাংস্কৃতিক সংগঠক এম এফ রহমান মিলন ও রুবাইয়াত শাহরিন স্মৃতির সঞ্চালনায় বক্তব্য রাখেন কবি মুহাম্মাদ ইকবাল চৌধুরী, জাহিদ হোসেন বাবলু,জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য সমরজিৎ দাস টুটুল, বাপ্পী পোদ্দার, হুমায়ুন মজুমদার।এতে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত